ঝিনাইদহে বঙ্গবন্ধুর আদর্শে পরিচালিত হচ্ছে বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যক্রম

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে পরিচালিত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা ঝিনাইদহের তৃণমুল মানুষের কাছে পৌঁছে দিচ্ছে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার নেতৃবৃন্দ।
সরকারি সকল অনুষ্ঠান পালন, শীতবস্ত্র বিতরণ, শিক্ষা উপবৃত্তিসহ নানা সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তারা।
জানা যায়, ১৯৯৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু সৈনিক লীগের অগ্রযাত্রা শুরু করে। সেই থেকে দলের জন্য বিভিন্ন গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় আওয়ামী লীগের সহযোগি হিসেবে ঝিনাইদহ জেলায় তাদের সুসংগঠিত কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার নেতৃবৃন্দ। জেলা শাখার বর্তমান সভাপতি সৈয়দ আল ইমরান ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান রানা’র নেতৃত্বে দলটি ঝিনাইদহের ৬ টি উপজেলা ছড়িয়ে ছিটিয়ে থাকা তৃণমুল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে কাজ করে যাচ্ছে। উপজেলা শাখার নেতৃবৃন্দ জেলা শাখার নেতৃবৃন্দের নির্দেশে গ্রাম পর্যায়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনর বার্তা পৌঁছে দিচ্ছেন।
এ ব্যাপারে বঙ্গবন্ধু সৈনিক লীগ ঝিনাইদহ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান রানা বলেন, আমাদের সংগঠন বঙ্গবন্ধু সৈনিক লীগ উপমহাদেশের অন্যতম প্রাচীন দল ‘বাংলাদেশ আওয়ামী লীগে’র অন্যতম সহযোগী সংগঠনের মর্যাদা লাভ করে আমরা এগিয়ে যাচ্ছি। আমরা চায় তৃণমূল নেতাকর্মীরা চায় বঙ্গবন্ধু সৈনিক লীগ ঐক্যবদ্ধ থাকুক। আগামীকে যিনি কেন্দ্রীয় কমিটির সভাপতি-সাধারণ নির্বাচিত হবেন আমরা তাদের সাথে আছি।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ