আশাশুনিতে অপহরণকারী আটক ভিকটিম উদ্ধার

প্রকাশিত: ৩১-০৮-২০২১, সময়: ১৯:০৮ |
Share This

আশাশুনি ব্যুরো: আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে অপহরণের ৬দিন পর ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করতে সক্ষম হয়েছে। সোমবার সন্ধ্যায় ঢাকার সাভার এলাকা থেকে তাদেরকে আটক ও উদ্ধার করা হয়। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের কামালকাটি হাই স্কুলের ১০ম শ্রেণির এক ছাত্রীকে একই গ্রামের মোমিন গাজীর পুত্র আরিফুল উত্যাক্ত করে আসছিল। অভিভাবকরা জানতে পেরে গন্যমান্য ব্যক্তিদের মাধমে প্রতিরোধের চেষ্টা করেন। কিন্তু পুরোপুরি নিবৃত করা সম্ভব হয়নি। গত ২৫ আগস্ট সকাল ৯ টার দিকে মেয়েটি এ্যাসাইনমেন্ট জমা দিতে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সন্দেহ হলে তারা মেয়ের মোবাইলে ও পরে ছেলের মোবাইলে রিং করলেও বন্ধ পাওয়া যায়। বাধ্য হয়ে মেয়ের পিতা বাদী হয়ে থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ ভিকটিমকে উদ্ধারে মাঠে নামেন এবং ৩০ আগষ্ট সাতক্ষীরা পুলিশ সুপার ও এএসপি সার্কেলের পরামর্শক্রমে থানা অফিসার ইনচার্জ মু. গোলাম কবিরের নেতৃত্বে এসআই অভিক কুমার বড়াল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকার সাভার থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী আরিফুলকে আটক করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত ভিকটিমকে তাদের পিতার কাছে হস্তান্তর করা হয়েছে এবং অপহরণকারীকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছিল।

আশাশুনিতে মৎস্য সপ্তাহ উপলক্ষে বিশেষ সেবা প্রদান

আশাশুনি ব্যুরো: জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে সৎস্য সপ্তাহের ৪র্থ দিনে আশাশুনিতে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার বিভিন্ন স্থানে কর্মসূচি বাস্তবায়ন করা হয়। উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে প্রান্তিক বিভিন্ন ইউনিয়নে গিয়ে চাষীদের বিশেষ পরামর্শ সভা এবং মৎস্য ঘেরের মাটি, পানি পরীক্ষা করা হয়। সদর ইউনিয়নের ধান্যহাটি ও সবদালপুর গ্রামে ২৫ জন মৎস্য চাষীর পুকুর ও মৎস্য ঘেরের মাটি ও পানির পিএইচ, লবণাক্ততা ও অক্সিজেন পরীক্ষা করা হয়। পরীক্ষা থেকে মাটি ও পানির অবস্থাভেদে গুনাগুণ সম্পর্কে আলোচা ও করনীয়তা নিয়ে পরামর্শ প্রদান করা হয়। সাথে সাথে কারিগরি সহায়তা প্রদান করা হয়। কার্যক্রম পরিচালনা করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সৈকত মল্লিক এবং সহকারী উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম মোস্তাফিজুর রহমান ও ক্ষেত্র সহকারী জনাব লিটু ঘোষ।

আশাশুনি স্বেচ্ছাসেবকলীগের শোক দিবসের আলোচনা ও দোয়া অনুষ্ঠান

আশাশুনি ব্যুরো: আশাশুনি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এস এম সাহেব আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিকাশ মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে মোবাইল কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক-এমপি। প্রধান বক্তার ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের উপ-প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক ওয়াহিদুল ইসলাম খান সজিব। বিশেষ ছিলেন, সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলী। বিশেষ অতিথি ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মফিজুর রহমান, তালা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আনোয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা নিয়াজ মাহমুদ বিমান, রফিকুল ইসলাম, আশাশুনি উপজেলা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এনএমবি রাশেদ সরোয়ার শেলী, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আসমাউল হুসাইন, ছাত্র নেতা শাহজালাল হিমেল, সেলিমসহ স্বেচ্ছাসেবকলীগের উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে