ভান্ডারিয়ায় দ্বিতিয় প্রেমে ব্যার্থ অনার্স পড়ুয়া শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত: ২৯-০৮-২০২১, সময়: ১৮:১১ |
Share This

ভান্ডারিয়া অফিসঃ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ২নম্বর নদমুল শিয়ালকাঠী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আলম হাওলাদারের মেয়ে এবং পিরোজপুর সরওয়ার্দী কলেজে অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী দ্বিতিয় প্রেমে ব্যর্থ হয়ে আফছানা আক্তার (২২) নামে এক কলেজ শিক্ষার্থীর আত্মহত্যার করেছে।
মৃতের চাচা জামাল হাওলাদার সাংবাদিকদের জানান, ২০২০ সালে নয়ন কম্পিউটারের সত্বাধিকারী নয়নের সাথে সম্পর্কের মাধ্যমে বিয়ে হয় আফছানার । তার সাথে বুনিবোনা না হওয়ায় ঐ বছরের শেষের দিকে বিবাহ বিচ্ছেদ ঘটে। এর পরে ভাÐারিয়া পৌর শহরের ২ নম্বর ওয়ার্ড এলাকায় বসবাসরত খলিলুর রহমানের ছেলে সৌদী প্রবাসী সজিবের সাথে ফোনে ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং পারিবারিক ভাবে বিয়ের কথা বার্তা পাকা হয়। বিবাহ হওয়ার পূর্বে কিছুদিন ধরে উভয়ের মধ্যে কথার কাটাকাটি হয়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার পরে আত্মহত্যার পথ বেচেঁ নিয়েছে বলে জানা যায়।
শনিবার দিবাগত রাতে আফছানা প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে মায়ের সাথে ঘুমিয়ে পড়ে এবং গতকাল রবিবার সকাল আনুমানিক সাড়ে ১০ টার দিকে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে বলে তার ছোট ভাই আফ্রিদী জানান।
এ বিষয়ে ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাসুমুর রহমান বিশ্বাস জানান, থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে এবং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে