এক মাসেও শনাক্ত হয়নি কপোতাক্ষ নদে বস্তা বন্দি লাশের পরিচয়

প্রকাশিত: ২৯-০৮-২০২১, সময়: ১৬:০৭ |
খবর > ফিচার
Share This

তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : সাতক্ষীরার তালার সীমান্তবর্তী পাইকগাছার রামনাথপুর এলাকায় কপোতাক্ষ নদ থেকে উদ্ধারকৃত বস্তা বন্দি অজ্ঞাত লাশের পরিচয় গত ১মাসেও শনাক্ত হয়নি । গত ২৮ জুলাই বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলায় কপোতাক্ষ নদের হরিঢালীর রামনাথপুর এলাকা থেকে বস্তাবন্দি গলায় গামছা পেঁচানো অবস্থায় ৩০/৩৫ বছর বয়সী অর্ধগলিত লাশটি উদ্ধার করে থানা পুলিশ। তাৎক্ষণিক পরিচয় না পাওয়ায় সুরোতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের পর বেওয়ারিশ হিসেবে লাশটি ঐ দিনই দাফন করে আঞ্জুমান মফিদুল।
স্থানীয়রা জানান, অন্তত আরো একদিন আগে থেকে নদীতে ভাসতে দেখে এলাকাবাসী। তবে ঝামেলা এড়াতে সেদিন কাউকে জানায়নি তারা। পরের দিন স্থানীয়রা প্রথমত হরিঢালী পুলিশ ফাঁড়িতে খবর দিলে থানা পুলিশ এসে বিকেল সাড়ে ৩ টার দিকে লাশটি উদ্ধার করে। এসময় লাশের পরনে খয়েরী রঙের লুঙ্গি ও গায়ে হলুদ রঙের শার্ট পরিহিত ছিল। এছাড়া বস্তাবন্দি লাশের সাথে আরো একটি বস্তায় ইট বোঝাই করে বাঁধা ছিল। উদ্ধারের সময় থানা পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআইয়ের দু’টি ক্রাইমসিন দল লাশটি পর্যবেক্ষণ করেন।
স্থানীয়ভাবে খোঁজ খবর নিয়ে লাশের কোন প্রকার পরিচয় না পেয়ে ময়না তদন্তের পর আঞ্জুমান মফিদুলে লাশটি দাফন করে। এরআগে লাশের প্রয়োজনীয় ফরেনসিক আলামত সংগ্রহ ও ডিএনএ টেস্ট সম্পন্ন করা হয়।
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: এজাজ শফী জানান কালের কণ্ঠকে বলেন, এখন পর্যন্ত উদ্ধারকৃত বস্তা বন্দি লাশের কোন পরিচয় পাওয়া যায়নি কিংবা কারা কি উদ্দেশ্যে তাকে হত্যা করেছে সে ব্যাপারেও কোন তথ্য পাওয়া যায়নি। দেশের সকল থানায় বেতার ম্যাসেজ পাঠানো হয়েছে এবং পরিচয় শনাক্তের চেষ্টা অব্যাহত আছে। মৃতের ডিএনএ টেস্ট সম্পন্ন করা হয়েছে।মৃতের পরনের খয়েরী রঙের লুঙ্গি ও গায়ে হলুদ রঙের শার্ট আলামত সমূহের সাথে কারো নিখোঁজ স্বজন বা পরিচিতদের মিল খুঁজে পেলে পাইকগাছা থানায় যোগাযোগ করতেও অনুরোধ করেন তিনি।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে