কালীগঞ্জে মাদ্রাসার ছাত্র নিখোজ।

ফিরোজ আহম্মেদ,কালীগঞ্জ, ঝিনাইদহ প্রতিনিধি : ওয়াজ মাহফিল শুনতে গিয়ে আর বাড়িতে ফিরে আসেনী আলআমিন (১৩) নামের এক মাদ্রাসা পড়–য়া ছাত্র। শনিবার রাতে বাড়ীর পাশের্^ আড়পাড়া আলহাজ¦ আমজাদ আলী মাদ্রাসায় ওয়াজ শুনতে গিয়ে সে নিখোজ হয়। তবে সে নিখোজ না অপহরন হয়েছে এ নিয়ে পরিবারটির মাঝে আতংক বিরাজ করছে। কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র আলঅমিন ওই গ্রামের সাওতাল হেরা ক্যাডেট হাফেজুল কোরআন মাদ্রাসার হেফজ শ্রেনীর ছাত্র। নিখোজের ঘটনায় তার পরিবার থানায় একটি সাধারন ডায়েরী করেছে।
নিখোজ আলআমিনের পিতা আব্দুর রাজ্জাক জানায়, শনিবার রাত ৮ টার দিকে বাড়ির পাশের্^ এক মাদ্রাসায় ওয়াজ শুনতে বাড়ি থেকে বের হয়। এরপর রাত ১০ টার দিকে মাহফিল শেষ হলেও তার পুত্র বাড়িতে ফিরে আসেনী। পরিবারের লোকজন তার সহপাঠি ও আত্বীয় স্বজনদের বাড়ীতে অনেক খোজাখুজি করেও তার কোন সন্ধান পানটি। এদিকে গভীর রাত পর্ষন্ত আলআমিন বাড়ীতে ফিরে না আসায় সে নিখোজ না অপহরন হয়েছে এ নিয়ে তার পরিবারে শংকা ও কান্নাকাটির রোল পড়ে যায়। এ ঘটনায় ওই রাতেই পরিবারের পক্ষ থেকে কালীগঞ্জ থানাতে একটি সাধারন ডায়েরি করা হয়।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ মাহফুজুর রহমান জানান, মাদ্রাসা ছাত্র নিখোজের বিষয়ে থানাতে একটি ডায়েরী হয়েছে। পুলিশ তাকে উদ্ধারের জন্য জোর চেষ্টা চালাচ্ছে

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ