আবারও আলোচনায় নাজিয়া হক অর্ষা

প্রকাশিত: ২৪-০৮-২০২১, সময়: ০৮:০৫ |
খবর > বিনোদন
Share This

ডেস্ক রিপোর্ট : লাক্স সুন্দরী প্রতিযোগিতায় সেরা তিনের মধ্যে জায়গা করে মিডিয়ায় আসেন নাজিয়া হক অর্ষা। প্রথমদিকে মডেলিংয়ের দিকে ঝোঁক থাকলেও পরবর্তীতে তিনি অভিনয়ে মনযোগী হন। চলতে থাকে তার নাট্যাঙ্গনের সফল পথচলা। এক দশকেরও বেশি সময় ধরে সুনামের সঙ্গে অভিনয় করে নিজেকে প্রতিনিয়ত ছাড়িয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।
নাটকে বেশি কাজ করলেও এখন অনলাইন কনটেন্টেও তাকে সপ্রতিভ দেখা যাচ্ছে। কিছুদিন আগে মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘ নেটওয়ার্কের বাইরে’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি এটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে। এই সিনেমায় অর্ষা অভিনয় করেছেন তানিয়া চরিত্রে। সিনেমায় ভীষণ ব্যক্তিত্ববান ডাক্তার তানিয়া তার চেয়ে ছোট এক তরুণের প্রেমে পড়েন। কিন্তু তার সেই প্রেম কিংবা ভালোবাসা প্রকাশ করার ক্ষেত্রে তিনি তার ব্যক্তিত্ব বজায় রাখেন। আর সেখানেই যেন অর্ষা নিজের অভিনয় সত্ত্বার পরিপূর্ণতা তুলে ধরতে পেরেছেন। সিনেমার অন্যান্য চরিত্রের চেয়ে অর্ষার চরিত্রটি একেবারেই আলাদা। সব দর্শকের দৃষ্টি যেন অর্ষার দিকেই ছিল।তানিয়া চরিত্রে অর্ষাকে নির্বাচিত করা প্রসঙ্গে পরিচালক আরিয়ান বলেন, ২০১২ সালে আমি আমার প্রথম নাটকে অর্ষাকে নিয়েছিলাম। তখন আমি নতুন ছিলাম, কিন্তু অর্ষা সহযোগিতা করেছিল। সেই প্রথম নাটকের মতোই অর্ষা আমাকে এই সিনেমা নির্মাণের সময়েও সহযোগিতা করেছে। একজন ভালো অভিনেত্রীতো বটেই, অর্ষা ভীষণ ভালো মনের একজন মানুষও।
এদিকে এতে অভিনয় প্রসঙ্গে অর্ষা বলেন, আমি চরিত্র অনুযায়ী অভিনয় করতে চেষ্টা করি। এই ছবিটির গল্প এতো সুন্দর যে আমার ভালো কাজের জন্য দারুণভাবে উৎসাহ পেয়েছি। দর্শকই সব। তাই তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই করোনাকালেও অভিনয়ে নিয়মিত এই অভিনেত্রী।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে