মঠবাড়িয়ায় ননদ ভাবীকে অচেতন করে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রকাশিত: ২৩-০৮-২০২১, সময়: ১৬:৫২ |
Share This

সোহেল, বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় চেতনা নাশক ওষুধ খাইয়ে ননদ ভাবীকে অচেতন করে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই দুই নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের ভুক্তভোগীর ভাই দ্বিপক চন্দ্র শীল বাদি হয়ে রোববার রাতে স্থানীয় থানায় লিখিত অভিযোগ করেছেন। ভুক্তভোগী ওই দুই নারী জানান, পূর্ব পরিচিত প্রতিবেশী জাহাঙ্গীর হোসেন খাঁ (৪০) নিয়মিত আমাদের বাড়িতে আসা যাওয়া করতো। গত শনিবার আমরা ননদ (২৫) ভাবী (২৩) শিশু সন্তান নিয়ে বাড়িতে ছিলাম। ওই দিন বাড়িতে কোন পুরুষ লোক ছিলনা। এই সুযোগে প্রতিবেশী জাহাঙ্গীর হোসেন তাদের বাড়িতে এসে এলার্জি ও শ্বাস কষ্টের ওষুধের কথা বলে পানির সাথে চেতনা নাশক ওষুধ খাওয়ায়। খাওয়ার কিছুক্ষন পর আমরা অচেতন হয়ে পরি।এদিকে এক নারীর ভাই বাড়িতে ফোন দিয়ে কোন খোঁজ খবর না পেয়ে বিষয়টি প্রতিবেশী ঝন্টু চন্দ্র বিশ্বাসকে জানান। পরে প্রতিবেশী ঝন্টু বিশ্বাস আরও লোকজন নিয়ে বাড়িতে এসে দেখেন ননদ ভাবী অচেতন অবস্থায় মাটিতে পড়ে রয়েছে। পরে তাদের উদ্ধার করে রাত সাড়ে এগারটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মঠবাড়িয়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে এ্যসিল্যান্ডের কর্মে যোগদান

সোহেল, বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে কর্মে যোগদান করেছেন নবাগত সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত। রোববার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে এ শ্রদ্ধা জ্ঞাপন করেন।পুষ্পমাল্য অর্পনের পর সহকারী কমিশনার (ভূমি) সাখাওয়াত জামিল সৈকত সাংবাদিকদের জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেতাম না এবং স্বাধীন ভাবে কথাও বলতে পারতাম না। এসময় তিনি বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করেন। পুষ্পমাল্য অর্পনে পিরোজপুর ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি মোঃ ছাইয়েদুর রহমান, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা গোবিন্দ চন্দ্র সমাদ্দার, খলিলুর রহমান, দেবাশীষ বিশ^াস, আল-আমিন আকন, শ্যামল চন্দ্র পাল, বিমল চন্দ্র দে ও নাজির সুমন কৃষ্ণ বড়ালসহ মঠবাড়িয়া উপজেলা ভূমি অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সাখাওয়াত জামিল সৈকত এর আগে জেলার নাজিরপুর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

মঠবাড়িয়ায় মুরগী খামারীদের দিন ব্যাপি প্রশিক্ষণ

সোহেল, বিশেষ প্রতিনিধি : মুজিব শতবর্ষে এনএটিপি-২ প্রকল্পের আওতায় পিরোজপুরের মঠবাড়িয়ায় মুরগী খামারীদের এক দিনের প্রশিক্ষণ দেয়া হয়েছে। সোমবার উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের প্রশিক্ষণ কক্ষে প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এ প্রশিক্ষণের আয়োজন করেন।উপজেলা টিকিকাটা ইউনিয়নের ৩০ মুরগী খামারীদের দিনব্যাপি প্রশিক্ষণ দেন উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহা. নুর আলম, ভেটেরিনারি সার্জন ডাঃ শ্যমল চন্দ্র দাস, প্রানিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ উম্মে খাদিজা মিতু।
উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহা. নুর আলম বলেন, প্রশিক্ষণের মাধ্যমে খামারীরা সঠিক ভাবে মুরগী পালন করতে পারবে এবং লাভবান হবেন। তিনি আরও বলেন, প্রশিক্ষণ নিতে আসা প্রত্যেক খামারীকে সকালে নাস্তা, দুপুরে খাবার দেয়ার পাশাপাশি ৩‘শ করে সম্মানি ভাতা দেয়া হয়েছে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে