মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্যকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ!

প্রকাশিত: ২২-০৮-২০২১, সময়: ১০:৫৪ |
Share This

বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় মিথ্যা মামলা দিয়ে সাবেক ইউপি সদস্য মন্টু তালুকদার (৭০) ও তার ছেলে সবুজ তালুকদার (৩২) কে হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। মন্টু তালুকদার উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।সাবেক ইউপি সদস্য মন্টু তালুকদার অভিযোগ করেন, গত ১৮ আগস্ট গভীর রাতে প্রতিবেশী দুলাল হাওলাদারকে তার বাড়ির পেছনে পুকুর পাড়ে ওঁৎ বসে থাকতে দেখে মাছ শিকার করতে যাওয়া যুবকরা ধরে আমার ঘরে এনে বসিয়ে রাখে। পরে আমি থানা পুলিশকে অবহিত করলে থানা পুলিশ এসে স্থানীয় যুবক বাবু তালুকদার ও দুলাল হাওলাদারকে থানায় নিয়ে যান। পরে সুচতুর দুলাল জমি সংক্রান্ত বিরোধের জেরে মারধর করে গাঁজা দিয়ে ফাঁসানোর অভিযোগ এনে আমাদের বাবা, ছেলে ও বাবু তালুকদারের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মিথ্যা মামলা দায়ের করে। থানা পুলিশ বাবুকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করেন। তিনি আরও বলেন, দুলাল হাওলাদারের সাথে তার কোন জমি সংক্রান্ত বিরোধ নেই।
স্থানীয় বাসিন্দা আব্দুল্লাহ তালুকদার (৫৫), শাহ জমাদ্দার (৬৭), নূরুল হক তালুকদার (৬৫), শাহ জাহান (৭২) মিজানুর (৩৩) ইসাহাক তালুকদার (৭২), আঃ সালাম জানান, ওই রাতে দুলাল হাওলাদারকে কোন প্রকার মারধর করা হয়নি। দুলাল লম্পট প্রকৃতির লোক। সে বিভিন্ন নারীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছে। দুলাল গভীর রাতে অসৎ উদ্দেশ্যেই বাড়ির পিছনে বসে ছিলো।
মামলার তদন্তকারি কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই তৌফিকুল ইসলাম জানান, মামলাটি তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং কেউ

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে