আশাশুনিতে ১ম ডোজ ও ২য় ডোজ টিকা গ্রহণ

প্রকাশিত: ২০-০৮-২০২১, সময়: ১৪:৪১ |
Share This

আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে সারাদেশের ন্যায় ২য় ডোজ করোনা টিকাদান শুরুর ৫ম দিনে ৪০৬ জনকে এবং নতুন করে ১ম ডোজের টিকা দেওয়া হয়েছে ৬৮১ জনকে। বৃহস্পতিবার আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কার্যক্রমে পরিচালনা করা হয় সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত। এদিন পুরাতন রেজিস্ট্রেশনকৃত ১৪৬ জনকে ও নতুন ২৬০ জন মোট ৪০৬ জনকে ২য় ডোজ টিকা প্রদান করা হয়। এনিয়ে ২য় ডোজের টিকা দেওয়া হলো ৪৪৯৪ জনকে। এদিন ১ম ডোজের টিকা গ্রহন করেছে ৬৮১ জন। এনিয়ে ২য় দফায় ১৬ হাজার ৩৭৬ জন ১ম ডোজের টিকা গ্রহন করেছে।

আশাশুনির কুল্যায় পিএন্ডজি প্রকল্পের সচেতনতাবৃদ্ধি মূলক সভা

আশাশুনি প্রতিনিধি : আশাশুনির কুল্যায় নিরাপদ পানি ও কোভিড’১৯ বিষয়ক সচেতনতাবৃদ্ধি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় কুল্যা এসডিএফ অফিসে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আশাশুনি এপি’র পি এন্ড জি প্রজেক্টের আওতায় জনগণের মধ্যে নিরাপদ পানি ব্যবহার ও কোভিড-১৯ বিষয়ক সচেতনতাবৃদ্ধি মূলক অনুষ্ঠান পরিচলনা করেন, আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জিএম মুজিবুর রহমান। অনুষ্ঠানে পি এন্ড জি প্রজেক্ট অফিসার স্বপন ডেভিট সাহা উপস্থিত ছিলেন ও আলোচনা রাখেন।

আশাশুনিতে শিশু সাংবাদিকতার উপর প্রশিক্ষণ অনুষ্ঠিত

আশাশুনি প্রতিনিধি : আশাশুনির বিভিন্ন ইউনিয়নে শিশু সাংবাদিকতার উপর দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র কুল্যা, পাইথালী, মানিকখালী সিবিও অফিসে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। আশাশুনি এপি ওয়ার্ল্ড ভিশন, বাংলাদেশ’র আয়োজনে শিশু ফোরাম ও আর.সির প্রত্যেক প্রশিক্ষণ স্থানে ২৫ জন শিশু ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে প্রশিক্ষণ প্রদান করা হয়। কুল্যা এপি ওয়ার্ড ভিশন কার্যালয়ে প্রশিক্ষণ প্রদান করনে আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জিএম মুজিবুর রহমান, পাইথালী সিবিও অফিসে শিশু ফোরামের নেত্রী পূজা মন্ডলের সভাপতিত্বে প্রশিক্ষণ প্রদান করেন আশাশুনি প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম আহসান হাবিব এবং আশাশুনি সদরের মানিকখালী অফিসে প্রশিক্ষণ প্রদান করেন প্রেসক্লাবের সভাপতি জিএম আল ফারুক। ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার উজ্জল ফিসাম, ফ্যাসিলিটেটর ইমরান হোসেন, অনিতা মন্ডল প্রমুখ। শিশু জার্নালিজম ও সোস্যাল জার্নালিজমের উপর প্রশিক্ষণ শেষে সংবাদ লেখা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের পুরষ্কৃত করা হয়।
ক্যাপশান: আশাশুনির শিশু সাংবাদিকতার উপর প্রশিক্ষণ প্রদান করছেন আশাশুনি প্রেসক্লাব সাবেক সভাপতি এসএম আহসান হাবিব।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে