বাগেরহাটে স্কুল মাদ্রাসা কাবাডি প্রতিযোগীতার ফাইনাল অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে গ্রাম বাংলার ঐতিহ্য দেশের জাতীয় খেলা কাবাডিকে জনপ্রিয় করতে ও মুজিববর্ষকে জেলা পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে স্কুল Ñ মাদ্রসা কাবাডি প্রতিযোগীতা। মঙ্গলবার রাতে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন কাবাডি স্টেডিয়ামে ১২টি বালক দল ও ৬টি বালিকা দল নিয়ে শেষ হয় এই কাবাডি টুর্নমেন্ট।
ফাইনাল খেলায় বালক বিভাগে বাগেরহাট সদরের চিরুলিয়া স্কুল এন্ড কলেজ ৪৬পয়েন্ট নিয়ে ২০ পয়েন্টের ব্যাবধানে বাগেরহাট কামিল মাদ্রাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। বালিকা বিভাগে বাগেরহাট বহুমূখি কলেজিয়েট স্কুল ৩৯ পয়েন্ট নিয়ে ৩৫ পয়েন্টের ব্যাবধানে দশানী আদর্শ বালিকা বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে । বালক বিভাগে চিরুলিয়া স্কুল এন্ড কলেজর রাব্বি ও বালিকা বিভাগে বাগেরহাট বহুমূখি কলেজিয়েট স্কুলের মিতা সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে।
ফাইনাল খেলা শেষে বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়ের সভাপতিত্বে বিজয়ী ও রার্নারআপ দলর হাতে পুরস্কার তুলে দেন বাগেরহাট সদরের এমটি শেখ সারহান নাসের তন্ময় ও খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুল ইসলাম, বাগেরহাট পৌর মেয়র খানহাবিবুর রহমান প্রমূখ ।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ