নড়াইলে ছাত্রলীগে চাদাঁবাজ টেন্ডারবাজ মাদক কারবারীদের ঠাঁই নেই

জহুরুল হক মিলু, নড়াইল প্রতিনিধি : নড়াইল জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম এবং সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ নড়াইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। গত রাত ৮টার দিকে শুভেচ্ছা বিনিময় শেষে মিষ্টিমুখ করেন ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম‚ল ইসলাম টুলু, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান রোজসহ সাংবাদিক ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগে কোনো চাঁদাবাজ, টেন্ডারবাজ, মাদক কারবারিসহ সন্ত্রাসীদের ঠাঁই হবে না। ভালো কাজের মধ্য দিয়ে নড়াইল জেলা ছাত্রলীগ এগিয়ে যেতে চায়। আর ছাত্রলীগের কেউ কোনো অপরাধম‚লক কর্মকা-ে জড়িয়ে পড়লে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এজন্য সাংবাদিক সহযোগিতা চাই।
এ সময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকসহ গণমাধ্যমকর্মীরা বলেন, ছাত্রলীগের কোনো নেতাকর্মী অপকর্ম করলে সাংবাদিকদের কলম থেমে থাকবে না। এ ব্যাপারে ছাত্রলীগ নেতারা বলেন, সংগঠনের যে কেউ অন্যায় ও অনিয়ম করলে সাংবাদিক বন্ধুদের বস্তুনিষ্ঠ সংবাদ আমাদের পাথেয় হবে। সাংবাদিকদের পাশে থাকব আমরা।
প্রসঙ্গত, গত ১ নভেম্বর বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চঞ্চল শাহরিয়ার মীমকে সভাপতি এবং রকিবুজ্জামান পলাশকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য নড়াইল জেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক নড়াইল জেলা শাখার কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। মেয়াদ উত্তীর্ণ কমিটিতে সভাপতি ছিলেন আশরাফুজ্জমান মুকুল ও সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ