কুষ্টিয়া প্রসক্লাবর উনয়নমুলক কাজর উদ্বাধন

প্রকাশিত: ১৭-০৮-২০২১, সময়: ০৯:৪০ |
Share This

মুকুল খসরু কুষ্টিয়া জলা প্রতিনিধি : কুষ্টিয়া জলা পরিষদর অর্থায়ন কুষ্টিয়া প্রসক্লাবর ততীয়তলার নির্মাণ কাজর উদ্বাধন করা হয়ছ। গতকাল সামবার সকাল প্রসক্লাব প্রাঙ্গন এই কাজর উদ্বাধন করন কুষ্টিয়া জলা পরিষদর প্রধান নির্বাহী মুন্সী মনিরজ্জামান। এসময় উপ¯িত ছিলন কুষ্টিয়া জলা আওয়ামীলীগর সাধারন সম্পাদক বীর মুক্তিযাদ্ধা আসগর আলী, জলা পরিষদর সহকারী প্রকশলী আজম আলী, উপসহকারী প্রকশলী মজবাহ উদ্দিন, কুষ্টিয়া প্রসক্লাবর আহবায়ক গাজী মাহাবুবুর রহমান, আহবায়ক কমিটির সদস্য লুৎফর রহমান কুমার ও সদস্য সচিব আনিসুজ্জামান ডাবলু, সমকাল ও ডিবিসি প্রতিনিধি সাজ্জাদ রানা, কুষ্টিয়া বার্তার সম্পাদক আলহাজ্ব খাদমুল ইসলাম, প্রসক্লাবর আহবায়ক কমিটির সদস্য ও চ্যানল ২৪’র প্রতিনিধি শরীফ বিশ্বাস, প্রসক্লাবর আহবায়ক কমিটির সদস্য বাংলা টিভির জলা প্রতিনিধি এম লিটনউজ্জামান, সময়র কাগজ পত্রিকার সম্পাদক নুরনবী বাবু, কুষ্টিয়া প্রসক্লাবর আহায়ক কমিটির সদস্য ও যুগাÍর পত্রিকার জলা প্রতিনিধি এম, জুবায়দ রিপন, একুশ টিভি‘র জলা প্রতিনিধি জহুরল ইসলাম. প্রসক্লাবর সদস্য দনিক বাংলাদশর খবর পত্রিকার জলা প্রতিনিধি ডালিয়া পারভিন, দনিক মাটির পথিবী পত্রিকার সম্পাদক এম এ জিহাদ, দনিক আজকর আলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক দবাশীষ দত্ত, সময় টিভির জলা প্রতিনিধি এস এম রাশদ, দনিক মানবজমিন পত্রিকার জলা প্রতিনিধি দলায়ার রহমান মানিক প্রমুখ। এ সময় দায়া পরিচালনা করন প্রসক্লাবর আহবায়ক কমিটির সদস্য মাঃ নুরল কাদর। ৮লাখ ৪০হাজার টাকা ব্যয় প্রসক্লাবর বর্তমান ভবনর ততীয় তলায় নির্মাণ করা হব।

কুষ্টিয়া প্রসক্লাব জাতীয় শাক দিবসর আলাচনা সভায় আসগর আলী
আদর্শ, নীতি ও নতিকতাক সমুনত রাখতে খতে নিজ নিজ দায়িত্ব পালন করত হব
নিজ সংবাদ

কুষ্টিয়া জলা আওয়ামী লীগর সাধারন সম্পাদক বীর মুক্তিযাদ্ধা আসগর আলী বলছন, কুষ্টিয়া প্রসক্লাব জলার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। নানা স্মতি বিজড়িত এই ক্লাব জলার সাংবাদিকদর বিচরণক্ষত্র ছিল। এখান জলার সাংবাদিকদর কর্মতৎপরতা ও উৎসবমুখর পরিবশ সবমহল সমাদত। গতকাল সামবার সকাল ১১টায় কুষ্টিয়া প্রসক্লাবর উদ্যাগ ক্লাবর এম.এ রাজ্জাক মিলনায়তন জাতীয় শাক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমানর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ আলাচনা সভা ও মিলাদ মাহফিল প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলন।
প্রসক্লাবর আহবায়ক গাজী মাহাবুব রহমানর সভাপতিত্ব সভায় স্বাগত বক্তব্য রাখন কুষ্টিয়া প্রসক্লাবর সদস্য সচিব আনিসুজ্জামান ডাবলু। অন্যান্যর মধ্য বক্তব্য রাখন আহবায়ক কমিটির সদস্য ও মাটির ডাক পত্রিকার সম্পাদক লুৎফর রহমান কুমার, সমকাল ও ডিবিসি প্রতিনিধি সাজ্জাদ রানা, কুষ্টিয়া বার্তার সম্পাদক আলহাজ্ব খাদমুল ইসলাম, প্রসক্লাবর আহবায়ক কমিটির সদস্য ও চ্যানল ২৪’র প্রতিনিধি শরীফ বিশ্বাস, প্রসক্লাবর আহবায়ক কমিটির সদস্য বাংলা টিভির জলা প্রতিনিধি এম লিটনউজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলন কুষ্টিয়া প্রসক্লাবর আহবায়ক কমিটির সদস্য তহিদী হাসান শিপলু।
এসময় উপ¯িত ছিলন প্রসক্লাবর আহবায়ক কমিটির সদস্য ও সময়র কাগজ পত্রিকার সম্পাদক নুরনবী বাবু, কুষ্টিয়া প্রসক্লাবর আহায়ক কমিটির সদস্য ও যুগাÍর পত্রিকার জলা প্রতিনিধি এম, জুবায়দ রিপন, একুশ টিভি’র জলা প্রতিনিধি জহুরল ইসলাম, প্রসক্লাবর সদস্য দনিক বাংলাদশর খবর পত্রিকার জলা প্রতিনিধি ডালিয়া পারভিন, দনিক মাটির পথিবী পত্রিকার সম্পাদক এম এ জিহাদ, দনিক আজকর আলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক দবাশীষ দত্ত, দনিক সুত্রপাত পত্রিকার সম্পাদক মাকাদ্দস হাসন সলিম, সময় টিভির জলা প্রতিনিধি এস এম রাশদ, দনিক মানবজমিন পত্রিকার জলা প্রতিনিধি দলায়ার রহমান মানিক, ডইলী সান পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি রজাউল করিম রজা, এনটিভি প্রতিনিধি সাবিনা ইয়াসমীন শ্যামলী, বশাখী টলিভিশনর কুষ্টিয়া প্রতিনিধি রবিউল ইসলাম দালন, সাপ্তাকি রবি বার্তার সম্পাদক গালাম মওলা, টলিভিশন ক্যামরা পারসন এসাসিয়শনর সভাপতি আসিফুজ্জামান সারফু, আলাকিত বাংলাদশ পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি এইচ এম আরিফ, সাংবাদিক আক্রামুজ্জামান আরিফ, প্রসক্লাবর সদস্য হাবিবুর রহমান হাবিব, রবিউল ইসলাম ইভান, আমাদর অর্থনীতি পত্রিকার জলা প্রতিনিধি আব্দুম মুনিব প্রমুখ। প্রধান অতিথির বক্তব্য আসগর আলী বলন- আমাদর আদর্শ ঠিক রখ নীতি ও নতিকতাক সমুনত রখ নিজ নিজ দায়িত্ব পালন করত হব। তিনি বলন, আত্মশুদ্ধি একজন মানুষক প্রকতরপ গড় তুলত সহায়তা কর। বাঁশর লাঠি দিয় বঙ্গবন্ধু আমাদর সুসংগঠিত করছিলন তাই বাঙ্গালী বীরর জাতি হিসব পরিচিত পয়ছ। তিনি আরা বলন, কুষ্টিয়ার সাংবাদিকরা নিয়মিত জলার বিভিন সংবাদ পরিবশনর মাধ্যম কুষ্টিয়াক সমদ্ধশালী করছ। তিনি ১৫ আগষ্টর বীর শহীদদর প্রতি সম্মান জানিয় বলন, বঙ্গবন্ধু ছিলন দশ মাতকার একজন ত্যাগী নতা, তিনি না থাকল বাংলাদশ স্বাধীন হত পারতা না। তাঁর এবং তাঁর পরিবারর সদস্যদর ত্যাগর বিনিময় আমরা মুক্তিযুদ্ধ কর দশক স্বাধীন করত পরছিরাম। পর ১৫ আগষ্ট শহীদদর রহর মাগফরাত কামনা কর মিলাদ ও দায়া অনুষ্ঠিত হয়। দায়া পরিচালনা করন দনিক নয়া দিগÍ পত্রিকার জলা প্রতিনিধি মাঃ নুুরল কাদর।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে