মঠবাড়িয়ায় ময়র আত্মহত্যার খবর বাবারও আত্মহত্যা : গ্রপ্তার- ১

প্রকাশিত: ১৬-০৮-২০২১, সময়: ১০:০৩ |
Share This

সাহল, বিশষ প্রতিনিধি : পিরাজপুরর মঠবাড়িয়ায় ময়র আত্মহত্যার খবর শুন বাবাও বিষপান আত্মহত্যা করছন। রাববার বিকল উপজলার ঝাটিবুনিয়া গ্রামর এক সÍানর জননী জানাতি আক্তার হপী (১৯) স্বামীর সাথ অভিমান কর বিষপান করন। পর ¯ানীয়রা তাক উদ্ধার কর উপজলা স্বা¯্য কমপ্লক্স নিয় আসল কর্তব্যরত চিকিৎসক মত ঘাষণা করন। এদিক ময়র মত্যুর খবর শুন শাক সইত না পর বাবা জাকির হাসনও (৪৮) বাড়ির লাকজনর অগাচর বিষপান করন। স্বজনরা তাকও উপজলা স্বা¯্য কমপ্লক্স নিয় আসল চিকিৎসক মত ঘাষণা করন। হপীর মত্যুর ঘটনায় তার দাদা মানান হাওলাদার বাদী হয় হপীর স্বামী মামুন হাওলাদারর বিরুদ্ধ আত্মহত্যার প্ররাচনার অভিযাগ মামলা করল পুলিশ রাতই মামুনক গ্রপ্তার করন।

¯ানীয় সূত্র জানাগছ, হপীর তিন মাস বয়সর সময় বাবা জাকির হাসন সুপারি গাছ থক পর পঙ্গুত্ব বরণ করন। এরপর হপীর মা অন্যত্র চল যায়। শিশু সÍানর ভবিষ্যতর কথা চিÍা কর হপীর বাবা আর ২য় বিয় করননি। তিনি ময়ক লালন পালন কর ভাগ মামুনর কাছ বিয় দন। রাইসা আক্তার তাবাসসুম নাম তাদর সাড় তিন বছরর একটি কন্যা সÍান রয়ছ। কি মামুন সম্প্রতি পরকীয়ায় জড়িয় পড়ন। এনিয় দাম্পত্য কলহর জর ধর হপী রাববার বিষপান আত্মহত্যা করন। হপীর মত্যুর দুই ঘটার পর বাবা জাকির হাসনও বিষপান কর অসু¯্য হয় পড়ন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, লাশ ময়না তদÍর জন্য সামবার সকাল পিরাজপুর জলা মর্গ প্ররণ করা হয়ছ। এঘটনায় একটি আত্মহত্যা প্ররাচনা ও একটি অপমত্যু মামলা হয়ছ। আত্মহত্যার প্ররাচনা মামলায় হপীর স্বামী মামুনক গ্রপ্তার করা হয়ছ।

মঠবাড়িয়ায় জাতীয় শাক দিবস উপলক্ষ এতিমখানায় দায়া মুনাজাত অনুষ্ঠিতসা

হল, বিশষ প্রতিনিধি : জাতীয় শাক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমানর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ পিরাজপুরর মঠবাড়িয়া এতিমখানায় কুরআনখানি ও দায়া মুনাজাত অনুষ্ঠিত হয়ছ। ১৫ আগস্ট বিকল উপজলা মিরুখালী ইউনিয়নর নাগ্রাভাঙ্গা গ্রাম মরহুম বজলুর নাহার নূরানী হাফিজি মাদ্রাসা ও এতিমখানায় এ কর্মসূচি পালিত হয়। এসময় পরিচালনা কমিটির সভাপতি ও ¯ানীয় ইউপি সদস্য মা. হুমায়ুন কবিরসহ ¯ানীয় গণ্যমান্য ব্যাক্তিরা উপ¯িত ছিলন। দায়া মুনাজাত পরিচালনা করন, মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক হাফজ ক্বারী মা. আল আমীন।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে