ঝিনাইদহে  গলাই ফাঁস দিয়ে দুলাভাই-শ্যালিকার  আত্মহত্যা

প্রকাশিত: ১৪-০৮-২০২১, সময়: ০৭:১৪ |
Share This

ফিরোজ আহম্মেদ,কালীগঞ্জ(ঝিনাইদহ) প্রতিনিধিঃঝিনাইদহের মহেশপুরে গলাই ফাঁস দিয়ে আবু সাইদ (১৮) ও  সোহানা খাতুন (১৬) নামে  আত্মহত্যা করেছে।তারা সম্পকে শ্যালি- দুলাভাই। শনিবার সকালে মহেশপুর থানার পুলিশ ঘটনাস্থল চাপাঁতলা গ্রামের আল আমিন নামে এক কৃষকের রান্নাঘর থেকে থেকে তাদের মরদেহ উদ্ধার করে। সাইদ আল আমিনের চাচাতো ভাই এবং সোহানা তার বউ এর ছোট বোন। নিহত তরুণ আবু সাইদ উপজেলার স্বরুপপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের দিনমজুর আবু সুলতানের ছেলে এবং সোহানা খাতুন একই উপজেলা নেপা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের শাহ জামালের মেয়ে।
স্থানীয়রা জানিয়েছে, সোহানা তার বোন দুলাভাই আল আমিনের বাড়ি চাপাতলায় প্রায়ই বেড়াতে আসতো। সেখানে এসে আল আমিনের চাচাতো ভাই সাইদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। দু’জনের এমন সম্পর্ক উভয় পরিবারের কেউ মেনে নেয়নি। কয়েকদিন আগে সোহানা তার বোন দুলাভাই এর বাড়িতে বেড়াতে আসে। এরপর শুক্রবার দিবাগত রাতের যে কোন সময় তারা দু’জন রান্না ঘরের আড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আত্মহত্যা। তবে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে