খবর প্রকাশে তালা এলজিইডি’র হিসাব সহকারি মোস্তাফিজকে বদলি

প্রকাশিত: ১৩-০৮-২০২১, সময়: ০৪:০৬ |
Share This

তালা(সাতক্ষীরা)প্রতিনিধিঃ ঘুষ বাণিজ্যের সংবাদ প্রকাশিত হওয়ায় সাতক্ষীরার তালা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি)হিসাব সহকারী মোস্তাফিজুর রহমানকে বদলি করা হয়েছে।
বৃহস্পতিবার (১২ আগষ্ট) স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের খুলনা’র তত্ত¡াবধায়ক প্রকৌশলী এস,এম,আকবর হোসেন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। উক্ত আদেশ পত্রে মোস্তাফিজুর রহমানকে বাগেরহাট জেলার কচুয়া উপজেলায় বদলী করা হয়েছে। এদিকে হিসাব সহকারী মোস্তাফিজুর রহমানের বদলির আদেশ পত্র হাতে পেয়ে এক অফিস আদেশে তাকে ছাড় পত্র প্রদান করেছেন তালা উপজেলা প্রকৌশলী রথিন্দ্র নাথ হালদার।
উল্লেখ্য, গত ১২আগষ্ট দৈনিক কালের কণ্ঠ, দৈনিক সময়ের বাংলাদেশ, দৈনিক স্বাধীন বাংলা ১৬.কম, দৈনিক যশোর, দৈনিক সাতনদী, দৈনিক খুলনাঞ্চলসহ বিভিন্ন পত্র পত্রিকায় ঘুষখোর ও দূর্ণিবাজ হিসাব সহকারী মোস্তাফিজুর রহমানের ঘুষ বাণিজ্যের বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হয়।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী রথিন্দ্র নাথ হালদার জানান, যেহেতু সে এখানে চরম ভাবে বিতর্কিত হয়েছে সে কারণে তার বদলির আদেশ হাতে পাওয়া মাত্রই তাকে পৃথক একটি আফিস আদেশ মারফত ছাড়পত্র প্রদান করেছি।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে