আশাশুনিতে আরও ৩ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ১২-০৮-২০২১, সময়: ১৭:১২ |
Share This

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে করোনা ভাইরাসের ২য় ঢেউয়ে মোট ২১৯ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার নতুন করে আরও ৩ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। তারা হলেন, আশাশুনি সদরের আবু আইবিবা মামুন (৬৫), প্রতাপনগর ইউনিয়নের লস্করী খাজরার ফারুক হোসেন (২৪) ও প্রতাপনগর গ্রামের সোহরাব হোসেন (৫৯)। এনিয়ে আশাশুনি উপজেলায় সর্বমোট ২৬০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। যার মধ্যে ৪১ জন এবং ২০২০ সালে এবং ২১৯ জন ২০২১ সালে ২য় ঢেউয়ে সংক্রমিত হয়েছে। আশাশুনি উপজেলায় সর্বমোট ২৬০ জন সংক্রমিতদের মধ্যে সবচেয়ে বেশী সংক্রমিত হয়েছে আশাশুনি সদর ইউনিয়ন।

আশাশুনির কাদাকাটি ইউনিয়ন আ’লীগের শোক দিবস পালনে প্রস্তুতি সভা

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির কাদাকাটি ইউনিয়ন আ’লীগের জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার কাদাকাটি ইউনিয়ন পরিষদ হল রুমে ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান দীপঙ্কর কুমার সরকার দিপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউনুছ আলী সানার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, ওয়ার্ড আ’লীগ সভাপতি নজরুল ইসলাম, গোলাম মোস্তফা, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল কুদ্দুছ, মুক্তিযোদ্ধা আয়ুব আলি মালী, ইউপি সদস্য রমজান আলি, গোলাম মোস্তফা, আবু সাইদ মোড়ল, শহিদুল ইসলাম, কাকলি রানী সরকার, রইচ উদ্দিন, বেল্লাল হোসেন, মেম্বার মঞ্জুরুল ইসলাম, আজিজুল হক প্রমুখ। সভায় আগামী ১৫ আগষ্ট শোক দিবস পালনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়।

আশাশুনির কাদাকাটিতে আবারও দুটি গরু চুরি সংঘঠিত

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির কাদাকাটিতে আবারো দুঃসাহসিক গরু চুরি সংঘঠিত হয়েছে। উপজেলার কাদাকাটি গ্রামের সতীশ চন্দ্র গাইনের পুত্র অজয় গাইন প্রতিদিনের ন্যায় বুধবার সন্ধ্যায় তার গোয়ালঘরে ৫টি গরু ঢুকিয়ে তালাবন্ধ করে রাখে। বৃহস্পতিবার ভোরে তার স্ত্রী গোয়ালে গিয়ে দেখেন ২টি গরু নেই। অনেক খোজাখুজি করেও গরুর কোন সন্ধান মেলেনি। চুরি যাওয়া গরু দু’টির আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা। উল্লেখ্য, গত বছর একই সময় এলাকার যুধিষ্টি, মনিন্দ্র ও ফনিন্দ্রসহ কয়েক জনের গরু চুরির ঘটনা ঘটেছিল। তখন পিকআপে এসে চোরেরা গরু নিয়ে যেত বলে জানাযায়। কিন্তু কোন গরু উদ্ধার বা চোর আটক সম্ভব হয়নি।

আশাশুনির দরগাহপুরে এমপি রুহুল হকের পিতার রূহের মাগফিরাত কামনায় দোয়ানুষ্ঠান

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির দরগাহপুরে সাবেক স্বাস্থ্যমন্ত্রীর পতিœ মরহুমা ইলা হকের রূগের মাগফিরাত কামানায় দোয়া ও মীলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার দরগাহপুর ইউনিয়ন আ’লীগের আয়োজনে ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি’র সহধর্মীনি মরহুমা ইলা হকের রূহের মাগফিরাত কামনা করে পশ্চিম দরগাহপুর জামে মসজিদে মিলাদ ও দোয়ানুষ্ঠান পরিচালনা করেন, মসজিদের ইমাম মাওঃ জাহাঙ্গীর আলম। ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলীর সার্বিক ব্যবস্থাপনায় ও উপস্থিতিতে দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সকল ওয়ার্ড আ’লীগ সভাপতি/সম্পাদক, ইউপি সদস্যবৃন্দ, ইউনিয়নের বিভিন্ন স্তরের আ’লীগ নেতৃবৃন্দ ও এলাকার মুসল্লিবৃন্দ।

আশাশুনিতে যুব দিবসে ভার্চ্যুয়াল সভা

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে জাতীয় যুব দিবস উপলক্ষে ভার্চ্যূয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ‘দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খাঁন। যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল ইসলামের সঞ্চালনায় সভায় আলোচনা রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, কৃষি অফিসার রাজিবুল হাসান প্রমুখ।

আশাশুনির বুধহাটায় প্রদর্শনী ধান কর্তন

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির বুধহাটায় প্রদর্শনী ক্ষেতের নমুনা ফসল কর্তন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ইউনিয়নের বুধহাটা (শ্বেতপুর) ব্লকে ধান কর্তন করা হয়। ব্লকের গোপালগঞ্জ, বাগেরহাট, খুলনা, সাতক্ষীরা ও পিরোজপুর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় শ্বেতপুর গ্রামের সুশীল ঘোষের প্রদত্ত ব্রিধান-৪৮ প্রদর্শণী কর্তন করা হয়। ৮ ফুট ৩.৬ ইঞ্চি ব্যাসার্ধের বৃত্তাকার ক্ষেতের কর্তনকৃত ধানের কাঁচা ওজন হয়েছে ১২.১৫ কেজি, কাচাঁ আর্দ্রতা শতকরা ৩৫ এবং শতকরা ১২ সংরক্ষিত আদ্রতায় ফলন ৪.৪৮ মেঃ টন। কর্তনকালে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার জীবন ইসলাম এবং বুধহাটা ব্লকের উপ-সহকারী কৃষি অফিসার রফিকুল ইসলাম।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে