টুঙ্গিপাড়ায় মালয়েশিয়া ছাএলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইয়াবাসহ গ্রেফতার

এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দী গ্রাম থেকে মালয়েশিয়া প্রবাশী ছাএলীগের সাংগঠনিক সম্পাদক মওদুদ মোল্লাকে তার দুইজন সহযোগীসহ টুঙ্গিপাড়া থানা পুলিশের একটি দল ইয়াবাসহ গ্রেফতার করে। গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা গ্রামের মো: মজিবর রহমান মোল্লার ছেলে মওদুদ মোল্লাকে শ্রীরামকান্দি গ্রাম থেকে তার দুই সহযোগীকে ইয়াবাসহ গ্রেফতার করে।
সরেজমিন জানা যায়, বিগত আড়াই বছর পূর্বে মওদুদ মোল্লা টুঙ্গিপাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধীতে জনৈক এক তরুনীর গায়ের বস্ত্র টেনে ছিড়ে ফেলার দায়ে তৎকালীন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেড মওদুদ মোল্লাকে ছয় মাসের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরন করেন।
পরিবারের সদস্যরা মওদুদ মোল্লা কার্যকলাপে অতিষ্ট হয়ে বিগত দুই বছর পুর্বে তাকে চাকুরী করার জন্য মালয়েশিয়া পাঠায়। গত তিন মাস আগে মওদুদ মোল্লা বাংলাদেশে আসে। ব্যাপক অনুসন্ধানে মওদুদ মোল্লা মালয়েশিয়াতেও নানা রকম অপকর্মের সাথে জড়িয়ে পড়েন। তিনি মালয়েশিয়া ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও গোপালগঞ্জ জেলা সমিতি মালয়েশিয়ার সদস্য ছিলেন।
গত রবিবার মওদুদ মোল্লা ও তার দুই সহযোগিকে টুঙ্গিপাড়া থানা পুলিশ উপজেলার শ্রীরামকান্দী গ্রাম থেকে ১৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে যার মামলা নংÑ০৬ তারিখ ১৩/২০১৯। তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ