দূর্গাপুজার কারণে বেনাপোল-পেট্রাপোলে বন্দরে ৪ দিন আমদানী-রফতানি বন্ধ

এম ওসমান, বেনাপোল : হিন্দু ধর্মালম্বীদের সব থেকে বড় উৎসব শারদীয় দূর্গাপুজা উপলক্ষে শনিবার (৫ই অক্টোবর) থেকে মঙ্গলবার (৮ই অক্টোবর) পর্যন্ত বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে দুই দেশের মধ্যে সকল প্রকার আমদানী-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।
তবে বেনাপোল বন্দরে পন্য খালাশ ও বাংলাদেশ-ভারত দুই দেশের মধ্যে পাসপোর্ট যাত্রী যাতায়াত স্বাভাবিক থাকবে বলে বেনাপোল কাস্টমস ও বন্দর সুত্রে জানা গেছে।
ভারতের পেট্রাপোল বন্দরের ষ্টাফ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সাধারন সম্পাদক শ্রী কার্তিক চক্রবর্তী জানান, শারদীয় দূর্গাপুজা উপলক্ষে (৫ই অক্টোবর) থেকে (৮ই অক্টোবর) ভারতে সরকারী ছুটি থাকায় বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে দুই দেশের আমদানী- রফতানী বাণিজ্য বন্ধ থাকবে।
এ সংক্রান্ত একটি চিঠি বেনাপোল কাস্টমস ও বেনাপোল স্থলবন্দর কে দেওয়া হয়েছে। বেনাপোল কাষ্টমস কার্গো শাখার রাজস্ব কর্মকর্তা মোঃ নাসিদুল হক আমাদের প্রভিনিধিকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারতীয় সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের কর্তৃপক্ষ এক চিঠির মাধ্যমে ৫ই অক্টোবর থেকে ৮ই অক্টোবর ভারতে সরকারী ছুটি থাকায় বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে দুই দেশের আমদানী- রফতানী বন্ধ থাকবে।
বেনাপোল বন্দরের উপ-পরিচালক আব্দুল জলিল জানান, দুর্গাপূজা উপলক্ষে পেট্রাপোল-বেনাপোল বন্দরে টানা ৪দিন আমদানী রফতানী বাণিজ্য বন্ধ থাকবে। তবে বেনাপোল বন্দরের পন্য খালাশসহ সকল কার্যক্রম স্বাভাবিক থাকবে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



One response to “দূর্গাপুজার কারণে বেনাপোল-পেট্রাপোলে বন্দরে ৪ দিন আমদানী-রফতানি বন্ধ”

  1. Like!! I blog quite often and I genuinely thank you for your information. The article has truly peaked my interest.

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ