আশাশুনিতে প্রতিপক্ষের মারপিটে মুক্তিযোদ্ধাসহ আহত তিন

আশাশুনি প্রিিতনিধি : আশাশুনির গোয়ালডাঙ্গায় গরুতে ফসল খাওয়া নিয়ে দন্দের প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধাসহ ৩ জন আহত হয়েছে। জানাগেছে, উপজেলার বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা গ্রামের মুক্তিযোদ্ধা বজলুর রহমান (৭৫) এর বসত বাড়ি সংলগ্ন জমিতে প্রতিবেশী আরশাদ সরদারের পুত্র সবুর সরদারের গরু, ছাগল, হাঁস-মুরগিতে প্রায়ই ক্ষেতে ঢুকে ফসল দীর্ঘদিন নষ্ট করে আসছে। শুক্রবার দুপুর ১টার দিকে তাদের ক্ষেতে গরু ঢুকলে মুক্তিযোদ্ধার পৌত্র ইমন গরু তাড়িয়ে বের করে দেয়। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে গরুর মালিক ছবুর, তার পুত্র ইমরান, বিল্লাল, আরশাদ সরদারের পুত্র আলি হোসেন তাকে বেদম মারপিট করে। খবর পেয়ে তাকে ঠেকাতে গেলে তারা মুক্তিযোদ্ধা বজলুর রহমান, মুক্তিযোদ্ধার স্ত্রী লাইলী বেগম, পুত্রবধূ নার্গিসকে লোহার রড, লাঠিশোটা নিয়ে ব্যাপক মারপিট করে আহত করে। আহতদের আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় পুত্রবধূ লাইলীকে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে আহতদের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছিল বলে তাদের পরিবার সূত্রে জানাগেছে।

আশাশুনি প্রেসক্লাবের সাধারণ সভায় দ্বি-বার্ষিক নির্বাচনী তফশীল ঘোষণা


আশাশুনি প্রিিতনিধি : আশাশুনি প্রেসক্লাবের সাধারণ পরিষদের সভায় দ্বি-বার্ষিক নির্বাচনী তপশীল ঘোষণা করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের আহবায়ক বোরহান উদ্দিন। সদস্য সচিব এস.কে হাসানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি জিএম মুজিবুর রহমান ও এসএম আহসান হাবিব, সম্পাদক জি.এম আল-ফারুক, যুগ্ম-আহবায়ক সমীর রায় ও মাসুদুর রহমান, সদস্য আলী নেওয়াজ, সচ্চিদানন্দদে সদয়, বাহবুল হাসনাইন, আব্দুল আলিম, গোলাম মোস্তফা, শাহাদাৎ হোসেন টিটল, হাসান ইকবাল মামুন, আকাশ হোসেন, গোপাল কুমার মন্ডল ও হাবিবুল্লাহ বিলালী। আগামী ১৬ সেপ্টেম্বর চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১৭ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা, ১৮ সেপ্টেম্বর একই সময়ে মনোয়নপত্র যাচাই-বাছাই, ১৯ সেপ্টেম্বর একই সময়ের মধ্যে মনোনয়ন প্রত্যাহার এবং ২৪ সেপ্টেম্বর প্রেসক্লাবের কার্যালয়ে সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ। নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে থাকবেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হক এবং সহকারী প্রিজাইডিং অফিসার থাকবেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান ও অধ্যাপক সুবোধ চক্রবর্তী। এছাড়া নির্বাচন সফল করতে বিভিন্ন উপ কমিটিও ঘোষণা করা হয়।

শ্রীউলায় ৮দলীয় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ৮নং ওর্য়াড চ্যাম্পিয়ন


আশাশুনি প্রিিতনিধি : আশাশুনির শ্রীউলায় ৮দলীয় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ৮নং ওর্য়াড ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। শনিবার বিকালে উপজেলার শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় বিজিএম ক্লাবের মাঠে খেলা উদ্বোধন করেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। খেলায় শ্রীউলা ইউনিয়নের ১নং ওর্য়াড ফুটবল একাদশ বনাম ৮নং ওয়ার্ড ফুটবল একাদশ মুখোমুখি হয়। নির্ধারিত সময়ে গোল শূন্য ড্র হলে খেলা টাইব্রেকারে গড়ায়। পরে টাইব্রেকারে ৮নং ওর্য়াড ফুটবল একাদশ ৪-৩ গোলে ১নং ওয়ার্ড ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক ওশ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও ট্রফি বিতরণ করেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরন চক্রবর্তী ও মোসলেমা খাতুন মিলি, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোল্লা রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, মুক্তিযোদ্ধা মুকবুল সানা, ইউপি সদস্য ইয়াছিন আলি, জালাল উদ্দীন, নাজমুল হুদা, আকাতারুজ্জামান, নজরুল সানা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ রায়হান সাদ, বিজিএম ক্লাবের সভাপতি ও সাবেক ইউপি সদস্য কামরুল হুদা মিলন, উপজেলা ছাত্রলীগেরর যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাসেল, সমাজ সেবক আরিফ মোল্ল্যা প্রমুখ। খেলায় রেফারী দায়িত্ব করেন, ইকবাল আলম বাবলু, সহযোগি রিফারি ছিলেন নাসির উদ্দিন, মোমিনুর রহমান ও আনিছুর রহমান।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ