এক রাতে খরচ ৭৭ লাখ টাকা!

প্রকাশিত: ২৮-০২-২০১৭, সময়: ১৪:৪৭ |
Share This

রোনালদিনহোর মতো অমিত প্রতিভাবান ফুটবলারের ক্যারিয়ার হঠাৎ করে কেন নিভে গিয়েছিল? নাইট লাইফ। নারী। চাকচিক্য, উপভোগের জীবনে পা রেখে আসল ব্যাপারটি যে খেলা তাই ভুলে বসাতেই এই পরিণতি। ব্রাজিলের অনেক খেলোয়াড়ের এই সমস্যা। তবে বড় নামের মধ্যে সাম্প্রতিক অতীতে সবচেয়ে আলোচিত আদ্রিয়ানো। ব্রাজিলের এক সময়ের দুর্দান্ত স্ট্রাইকার শুধু বেপরোয়া জীবনযাপনের কারণেই অকালে ঝরে পড়েছেন। তবে শুধরাননি। ‘ব্যাড বয়’ হিসেবে পরিচিত আদ্রিয়ানো এখনো উদ্দাম জীবনেই আছেন। সম্প্রতি তার ৩৫তম জন্মদিনের পার্টিতে ৪০০ মানুষকে আমন্ত্রণ করে খাইয়েছেন। এক রাতেই উড়িয়ে দিয়েছেন বাংলাদেশি মুদ্রায় ৭৭ লাখ টাকা।

ইন্তার মিলানের সাবেক এই খেলোয়াড়ের নাম একসময় দেওয়া হয়েছিল ‘সম্রাট’। ইতালিতে তার দাপুটে দিনগুলোতে যে নামে ডাকা হতো তা অনেকে ভুললেও আদ্রিয়ানো নিজে ভোলেননি বোঝা যায়। রিও ডি জেনিরোতে তার হোমটাইন তিজুকা। সেখানে বিভিন্ন সেলিব্রেটির সাথে কিংবদন্তি ফুটবলার ও বর্তমানের রাজনীতিজ্ঞ রোমারিও উপস্থিত ছিলেন।

আমন্ত্রিত ৪০০ অতিথির জন্য আদ্রিয়ানোর পক্ষ থেকে ছিল সর্বোৎকৃষ্ট খাবারের আয়োজন। যে যতো ড্রিংক নিয়েছেন তা একেবারে নিখরচায়। গলা অব্দি ভরেছেন কেউ কেউ। যেমন হয় আর কি। উন্মত্ত ফুটবলার হিসেবে নাম করা আদ্রিয়ানোর খেলার বাইরের এমন আয়োজন অবশ্য এই প্রথম না। ২০১৫ সালে এক পার্টির জন্য রিওর একটি হোটেলের পুরোটাই বুকিং দিয়েছিলেন। সেবার আবশ্য লাখ ৩০ টাকায় শেষ হয়েছিল সব।

২০০০ থেকে ২০১০ পর্যন্ত ব্রাজিল দলে খেলে ২৯ গোল করেছিলেন আদ্রিয়ানো। কিন্তু তার জীবনে বরাবর বিতর্ক। অ্যালকোহল তাকে অনেক আগে ধরেছে। বাবার মৃত্যুর পর তা ভয়ঙ্কর রূপে বেড়ে গিয়েছিল। তখনকার ক্লাব করিন্থিয়াস আদ্রিয়ানোকে তখন গৃহবন্দী করে রেখেছিল। ব্রাজিলের বিখ্যাত ফাবেলা বস্তি থেকে উঠে আসা আদ্রিয়ানো ইন্টারের সাথে চারটি সিরি ‘এ’ শিরোপা ও দুটি ইতালিয়ান কাপ জিতেছিলেন। এখন যুক্তরাষ্ট্রের মিয়ামি দলে নাম আছে। কিন্তু খেলতে মাঠে নামাই হয়নি।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে