আজ আওয়ামী লীগ নেতা কুটু’র ১৬তম মৃত্যুবার্ষিকী

শেখ আব্দুল মজিদ খুলনা থেকে : আজ শুক্রবার খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী কামরুল ইসলাম কুট’ুর ১৬ তম শাহাদাৎ বার্ষিকী । ২০০৩ সালে বিএনপি জামায়ত জোট সরকারের আমলে খুলনা আওয়ামী লীগ কার্যালয়ে নীচে বিএনপি জামায়ত জোট সরকারের লেলিয়ে দেওয়া সন্ত্রাসীদের বোমা হামলায় নির্মম ভাবে নিহত হন আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম কুটু। এবং বোমার স্পিন্টারে আহত হন খুলনা মহানগর আওয়ামী লীগ নেতা কাজী এনায়েত হোসেন, কামরুল্ ইসলাম বাবলু, কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, দাকোপ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পল্লব বিশ্বাস, বিশিষ্ট ব্যবসায়ী দেবাশিষ রায় সহ প্রায় ২৫ জন নেতা কর্র্মী আহত হন। খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড মঞ্জুরুল ইমাম হত্যার প্রতিবাদে আওয়ামী লীগের মাস ব্যপী প্রতিবাদ সমাবেশের অংশ হিসেবে ফুলতলা থানা আওয়ামী প্রতিবাদ সমাবেশ শেষ করে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান দলীয় কার্যালয়ে নিচে দাড়িয়ে নেতা কর্মীদের সাথে কথা বলছিলেন এবং দলীয় কার্যায়লে কেন্দ্রীয় নেত্রী বেগম মন্নুজান সুফিয়ান ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ঢাকায় আইনজীবীদের উপরে বিএনপি সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে নেতা কর্মীদের নিয়ে মিছিল করার লক্ষ্যে যখন দলীয় কার্যালয়ের নীচে নামছিলেন ঠিক তখনই বিএনপি জামায়ত জোট সরকারের লেলিয়ে দেওয়া সন্ত্রাসীরা বোমা হামলা করেন।
শহীদ কামরুল ইসলাম কুটুর ১৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে। কর্মসূচী গুলি নিন্মরুপঃ- ৬ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯:০০ টায় ২৯ নং ওয়ার্ডের সাউথ সেন্ট্রাল রোডের কয়লাঘাট স্কুল থেকে শোক র‌্যালী নিয়ে দলীয় কার্যালয়ে এসে তার অস্থায়ী শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন এবং বাদ মাগরিব (সন্ধ্যা ৬:৪৫ মিনিট) দলীয় কার্যালয়ে শোকসভা ও দোয়া মাহফিল। এছাড়াও ২৯ নং ওয়ার্ড কাউন্সিলরে কার্যালয়ে বিকাল ৪ টায় শোক সভা ও দোয়া মহাফিল অনুষ্টিত হবে।
উক্ত কর্মসূচীতে সকলকে উপস্থিত হওয়ার জন্য আহবান জানিয়েছে খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, খুলনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড সজিত অধিকারী।

শেখ আব্দুল মজিদ
খুলনা ব্যুরো।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



One response to “আজ আওয়ামী লীগ নেতা কুটু’র ১৬তম মৃত্যুবার্ষিকী”

  1. Like!! Great article post.Really thank you! Really Cool.

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ