ভান্ডারিয়ায় ৫০২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

প্রকাশিত: ১১-০৩-২০১৭, সময়: ১৩:০৭ |
Share This

পিরোজপুরর ভান্ডারিয়ায় ব্যাবের-৮ অভিযানে সবুর জমাদ্দার(২৯)নামে এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে। শুক্রবার দিবাগত রাত নয়টার দিকে গোপনে সংবাদ পেয়ে এসময় র‌্যাব সদস্যরা ওই মাদক ব্যবসায়িকে আটক করে। এসময় তার নিকট মজুদকৃত ৫০২ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক কারবারি সবুর জমাদ্দার ভান্ডারিয়া উপজেলার লক্ষ্মীপুরা গ্রামের মৃত মালেক জমাদ্দারের ছেলে।
র‌্যাব র্সূত্রে জানাগেছে, র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি’র একটি বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত নয়টার দিকে লক্ষীপুরা গ্রামের সবুর জমাদ্দার নিজ দোকানের সামনে বসে ইয়াবা বিক্রয় করছিল। এসময় র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালালে মাদক ক্রেতা বিক্রেতারা পালানোর চেষ্টা করলে র‌্যাব ধাওয়া করে সবুর জমাদ্দারকে আটক করে। পরে তার নিকট মজুদকৃত ৫০২ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ি সবুর দেশের বিভিন্ন এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাসহ উপকূলীয় এলাকায় পাইকারী ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছিল।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার জানান, র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ি সবুকে ভান্ডারিয়া থানায় সোপর্দ করলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় বরিশাল র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র উপ সহকারী পরিচালক মো. সৈয়দুজ্জামান বাদী হয়ে ভান্ডারিয়া থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে