আগৈলঝাড়ায় মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :বরিশালের আগৈলঝাড়ায় মাদক ব্যবসায়ী ও সিআর মামলার পলাতক আসামীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার নাঘিরপাড় স্কুল সংলগ্ন এলাকা থেকে ৫ পিস ইয়াবা ও গাঁজা ব্যবসায়ী রাসেল সরদারকে এসআই নাসির মঙ্গলবার রাতে গ্রেফতার করে। এ ঘটনায় এসআই নাসির বাদী হয়ে গতকাল বুধবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে,যার নং-১৩(২৩-১-২০১৯)। অন্যদিকে উপজেলার ছোট ডুমুরিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সিআর মামলার পলাতক আসামী আলাউদ্দিন আলাকে পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ২ জনকে গতকাল বুধবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।
আগৈলঝাড়ায় ঐতিহ্যবাহী সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালন।
অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বরিশালের আগৈলঝাড়া উপজেলার ঐতিহ্যবাহী সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার সকালে স্কুল প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন ও স্কুলের প্রতিষ্ঠাতা কৈলাশ চন্দ্র সেনের সমাধিতে পুস্পমাল্য অর্পণ শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে রথখোলা প্রদক্ষিণ করে বিদ্যালয় চত্বরে এসে শেষ হয়। র‌্যালী শেষে বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন, উপজেলা আ’লীগ সহ-সভাপতি আ. সাত্তার মোল্লা, ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন সরদার, মুক্তিযোদ্ধা মো. সিরাজুল হক সরদার, প্রধান শিক্ষক জহিরুল হক, সাবেক প্রধান শিক্ষক সরদার শাহ আলম, স্বপন কুমার মন্ডল, তারক চন্দ্র দে, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি গিয়াস উদ্দিন মোল্লা, সদস্য মো. ছরোয়ার দাড়িয়া, হোমল্যান্ড পরিচালক কাজল দাশগুপ্ত, সরকারি শহীদ আ. রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের ছাত্রলীগ সাধারণ সম্পাদক সৌরভ মোল্লা প্রমুখ। উল্লে¬খ্য, ১৮৯৩ ইং সালের ২৩ জানুয়ারী কৈলাশ চন্দ্র সেন বৃটিশ সরকারের ম্যাজিস্ট্রেটের চাকরী ছেড়ে এলাকার শিক্ষা প্রসারের জন্য গৈলা মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করেন। তিনি আমৃত্যু শিক্ষকতায় নিবেদিত ছিলেন।

আগৈলঝাড়ায় প্রবাসীর স্ত্রীকে অপহরণ করে নগদ টাকা ও স্বর্ণাংলকার লুট:গ্রেফতার ১
অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বরিশালের আগৈলঝাড়ায় প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক অপহরণ করে নিয়েছে এক বখাটে ও তার লোকজন। এসময় ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণাংলকার লুট করে নিয়ে যায় তারা। এ ঘটনায় থানায় অপহরণ ও নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের ছোট বাশাইল গ্রামের সৌদি আরব প্রবাসী আমিনুল ইসলামের স্ত্রী রুবিনা বেগমকে একই এলাকার বখাটে সরোয়ার বিশ্বাস মোবাইল ফোনের মাধ্যমে কুপ্রস্তাব দিত ও আপত্তিকর কথাবার্তা বলত। এতে সে রাজি না হওয়ায় স¤প্রতি রাতে রুবিনার বাড়ির গিয়ে জোরপূর্বক ঘর থেকে বের করে সরোয়ার ও তার লোকজন অপহরণ করে নিয়ে যায়। এসময় অপহরণকারীরা ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণাংলকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় রুবিনার ভাবী আকলিমা বেগম বাদী হয়ে থানায় অপহরণ ও নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার আসামী ছোট বাশাইল গ্রামের বেলায়েত মৃধার সুজন মৃধাকে পুলিশ গ্রেফতার করে গতকাল বুধবার বরিশাল আদালতে প্রেরণ করেছে।

 

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



One response to “আগৈলঝাড়ায় মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২”

  1. Like!! Great article post.Really thank you! Really Cool.

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ