শেষ আটে রিয়াল মাদ্রিদ

প্রকাশিত: ০৮-০৩-২০১৭, সময়: ০৯:২২ |
Share This

খেলাধুলা ডেস্ক : সার্জিও রামোসের জোড়া গোলে নাপোলিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠে গেছে রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার রাতে রিয়াল মাদ্রিদ স্বাগতিক নাপোলির মাঠে ম্যাচটি ৩-১ গোলে জয় লাভ করে।

দুই লেগ মিলিয়ে মাদ্রিদের জয়ের ব্যবধান ৬-২। রিয়াল মাদ্রিদ নিজেদের ঘরের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে শেষ ষোলোর প্রথম লেগেও একই ব্যবধানে জিতেছিল।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ২৪ মিনিটে ড্রিস মের্টেন্সের গোলে পিছিয়ে পড়ে রিয়াল। এরপর ম্যাচের ২৯ মিনিটে সমতায় ফেরার সুযোগ তৈরি হলেও রোনালদোর নেয়া শট পোস্টে লাগলে সেটা আর সম্ভব হয়নি। বিরতির আগে আর কোনো গোল না হলে ১-০ ব্যবধানে পিছিয়ে থেকেই বিশ্রামে যেতে হয়েছে জিনেদিন জিদানের দলকে।

বিরতির পর স্বরূপে দেখা যায় রিয়ালকে। প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রেখে ষষ্ঠ মিনিটেই কাঙ্খিত সাফল্য পায় তারা। টনি ক্রুসের কর্নারে হেডে বল জালে পাঠান অধিনায়ক রামোস। ম্যাচের ৫৭ মিনিটে প্রতিপক্ষের খেলোয়াড় মের্টেন্সের আত্মঘাতি গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল। আর যোগ করা সময়ে নাপোলির কফিনে শেষ পেরেকটি ঠোকেন বদলি নামা আলভারো মোরাতা। বাঁ-দিক থেকে রোনালদোর শট গোলরক্ষক ঠেকানোর পর ফিরতি বল জালে পাঠান মোরাতা।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে