পেট্রোলবোমা: খালেদাকে হুকুমের আসামি করা উচিত

প্রকাশিত: ০৮-০৩-২০১৭, সময়: ০৮:৫৩ |
Share This

বাংলাদেশ মেইল রিপোর্ট : আওয়ামী লীগের মুখপাত্র এবং দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত বাংলাদেশে যত পেট্রোলবোমা হামলা ও অগ্নি সন্ত্রাস হয়েছে- বেগম খালেদা জিয়াসহ বিএনপি নেতাকর্মীদেরকে সবগুলো হামলার হুকুমের আসামি করা উচিত।

বুধবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক মনববন্ধনে এ দাবি করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, কয়েকদিন আগে কুমিল্লায় খালেদা জিয়াকে পেট্রোলবোমা হামলার আসামি করে একটি চার্জশিট দেয়া হয়। এক সংবাদ সম্মেলনে বিএনপি এ নিয়ে প্রশ্ন তোলে। আমি সরকারের কাছে দাবি জানাচ্ছি, গত নির্বাচনকে কেন্দ্র করে যত পেট্রোলবোমা ও অগ্নি হামলা হয়েছে সে সবগুলোতে খালেদা জিয়াসহ বিএনপি নেতাকর্মীদের হুকুমের আসামি করা উচিত।

তিনি বলেন, ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার জন্য অন্যায়ের প্রতিকার করতে হবে। সেজন্য যারা পেট্রোলবোমা ছুঁড়েছে তাদেরকে দ্রুত বিচারের আওতায় আনতে হবে। হামলার হুকুমদাতাদেরও বিচারের আওতায় আনতে হবে। তাদেরকে বিচারের আওতায় আনতে শুধু কুমিল্লায় নয়, ঢাকায় যত পেট্রোল বোমা সন্ত্রাস হয়েছে, সারা বাংলাদেশে যত পেট্রোলবোমা সন্ত্রাস হয়েছে- সবগুলোর হুকুমের আসামি করা উচিত খালেদাকে।

সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শাজাহান আলম সাজু, এম এ করিম, সংগঠনের সভাপতি জিন্নাত আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে