অস্ত্র ও বিস্ফোরকসহ ৫ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ০৮-০৩-২০১৭, সময়: ০৭:৪৪ |
Share This

বাংলাদেশ মেইল রিপোর্ট : রাজধানীর মোহাম্মাদপুর এলাকায় দেশীয় অস্ত্র ও বিস্ফোরকসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-  মো. মেহেদী হাসান (২৭), মো. ইব্রাহিম খলিল (২৯), মো. ইলিয়াস হোসেন (২৫), এমদাদুল শেখ ওরফে ইব্রাহিম (২৪) ও মো. ফারুক হোসেন ওরফে রনি (২৮) ।

বুধবার সকালে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ কমিশনার মো. মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার রাতে রাজধানীর মোহাম্মদপুর থানার মোহাম্মাহাদীয়া হাউজিং লিমিটেডের ৬ নং রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে পাঁচটি ছুরি, তিনটি ককটেল, একটি শাবল, পটাশ ও সালফার জাতীয় দ্রব্য উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা ঢাকা ও পার্শ্ববর্তী বিভিন্ন জেলার মিল-ফ্যাক্টরির টাকা পয়সা এক জায়গা হতে অন্য জায়গায় পরিবহনের সময় বোমা ফাটিয়ে ছিনতাই করে থাকে। পাশাপাশি তারা ভুয়া ডিবি পুলিশের ছদ্মবেশে ডাকাতি করে আসছিল। তাদের বিরুদ্ধে ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী বিভিন্ন থানায় একাধিক ডাকাতি, অস্ত্র ও ছিনতাই মামলা রয়েছে।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে