আশাশুনির ওসি বিপ্লব ও এএসআই কবির শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

আশাশুনি ব্যুরো: আশাশুনি থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ আবারও জেলার পূর্ব জোনের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। জানাগেছে, বৃহস্পতিবার সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় বাল্য বিবাহ, মাদক, গ্রেপ্তারী পরোয়ানা তামিল সহ থানার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক বা উন্নতি হওয়ায় ওসি বিপ্লব কুমার নাথ জেলার পূর্ব জোনের মার্চ’১৯ মাসের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন। এনিয়ে তিনি আশাশুনি থানার হয়ে ১০ম বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। অপরদিকে, শ্রেষ্ঠ চৌকস পুলিশ কর্মকর্তা এএসআই ক্যটাগরীতে এএসআই কবির হোসেনে প্রথম স্থান অর্জন করায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান (বিপিএম) তাদের হাতে ক্রেস্ট ও সম্মাননাপত্র প্রদান করেন।

আশাশুনি (সাতক্ষীরা) সংবাদ
আশাশুনিতে সাজাপ্রাপ্তসহ তিন পলাতক আসামী গ্রেপ্তার
আশাশুনি ব্যুরো: আশাশুনিতে সাজাপ্রাপ্তসহ তিন পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। থানা সূত্রে জানাগেছে, বুধবার দিবাগত রাতে এএসআই তরুন কৃষ্ণ রায় সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার আগরদাড়ী গ্রামের মোবারেক সরদারের পুত্র ১৯/১৬নং মামলার সাজাপ্রাপ্ত আসামী সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। একই রাতে এএসআই কবির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সিআর-৪২৭/১৮নং মামলার পলাতক আসামী উপজেলার বল্লভপুর গ্রামের মফিজুল গাজীর পুত্র মনিরুল গাজীকে এবং এএসআই হারুনুর রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে সিআর-১১২/১৬নং মামলার পলাতক আসামী উপজেলা মনিপুর গ্রামের মৃত ফয়েজ সানার পুত্র জামাল উদ্দীন সানাকে গ্রেপ্তার করে। গতকাল তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

আশাশুনির বুধহাটা ইউপির সাবেক মেম্বার রফিকুল আর নেই
আব্দুর রব, বুধহাটা (আশাশুনি) প্রতিনিধি: আশাশুনির বেউলা গ্রামে সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম গাজী আর নেই (ইন্নালিল্লাহি …….. রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের মৃত. নজর উদ্দিন গাজীর পুত্র রফিকুল ইসলাম দীর্ঘদিন যাবৎ দুরারোগ্য ব্যধি ক্যান্সারে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যান্তে তিনি স্ত্রী, ২ পুত্র ও ৬ কন্যা রেখে গেছেন। শুক্রবার বাদ জুম্মা নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে তার পরিবার সূত্রে জানাগেছে।

আশাশুনির খাজরায় শহীদ স্মৃতি সৌধ ও মুক্তিযোদ্ধা
কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ উদ্বোধন
আশাশুনি ব্যুরো: আশাশুনির খাজরা ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্মৃতি সৌধ ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নির্মাণ কাজের উদ্বোধন করেন খাজরা ইউপি চেয়ারম্যান আল. শাহনেওয়াজ ডালিম। মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় কর্তৃক সাড়ে ৩১ লক্ষ টাকা ব্যয় বরাদ্দে শহীদ স্মৃতি সৌধ ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ উদ্বোধন কালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আক্তার হোসেন, উপ-সহকারি প্রকৌশলী সাইদুল ইসলাম, মুক্তিযোদ্ধা দীনেশ চন্দ্র মন্ডল, ইউপি সদস্য জালাল উদ্দীন মোড়ল, সংরক্ষিত মহিলা সদস্য তহমিনা খাতুন, প্রাক্তন প্রধান শিক্ষক আবুল কাসেম মোড়ল, আব্দুস সামাদ প্রমুখ।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



One response to “আশাশুনির ওসি বিপ্লব ও এএসআই কবির শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত”

  1. Like!! I blog quite often and I genuinely thank you for your information. The article has truly peaked my interest.

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ