পটুয়াখালী জেলা প্রশাসনের সহায়তায় গলাচিপায় কর্মহীন লঞ্চ শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ !

প্রকাশিত: ২৬-০৪-২০২১, সময়: ১৭:০৯ |
Share This

মুঃ জিল্লুর রহমান জুয়েল, গলাচিপা (পটুয়াখালী) : মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে বর্তমান সরকারের নির্দশে দেশ ব্যাপি লক ডাউনে ঘর বন্দি কর্মহীন মানুষের মাঝে পটুয়াখালী জেলা প্রশাসনের সহায়তায় ২৬ এপ্রিল সোমবার বেলা আড়াইটার দিকে গলাচিপা বন্দর লঞ্চঘাটে চল্লিশ জন কর্মহীন দূর্পাল্লার লঞ্চে ও ঘাট শ্রমিকদের মাঝে উপজেলা পরিষদের চেয়ারম্যান মুঃ শাহীন শাহ্ ও উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার এর উপস্থিতিতে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, এক কেজি আলু, ১ কেজি চিনি ও হাত ধোয়ার সাবান সহ ত্রান বিতরন করা হয়।
এসময়ে আরো উপস্থিত ছিলেন, ত্রান ও দূর্যোগ ব্যাবস্থাপনা মন্ত্রণালয়ের গলাচিপা উপজেলা প্রকল্প বাস্তয়ন কর্মকর্তা এস,এম দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাক সর্দার মোঃ শাহ আলম, উপজেলা শ্রমীক লীগের সভাপতি মোঃ আল- আমিন, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি খালিদ হোসেন মিল্টন, একাংশ সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সাংবাদিক মুঃ জিল্লুর রহমান জুয়েল সহ বিভিন্ন গনমাধ্যম বৃন্দরা ত্রান বিতরণে উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার বলেন, পটুয়াখালী জেলা প্রশাসনের সহায়তায় বিভিন্ন জরুরী যোগাযোগব্যবস্থা খেয়া ঘাট, লঞ্চ ঘাট, বাস স্ট্যান্ড, এবং দিন মজুর কর্মহীন শ্রমিকদের এ ত্রাণ বিতরন করা হচ্ছে। আশা করি এ বৈশ্বিক মাহামারী থেকে এ পৃথিবীর পরিবেশ শান্তিময় হয়ে আসবে। ততক্ষণে আমাদের সকলের প্রিয় জীবনটাকে বাচাঁতে সব সময় স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।ত্রাণ বিতরণের সময়ে চেয়ারম্যান মুঃ শাহীন শাহ্ সকলের উদ্দেশ্যে বলেন, বর্তমান মহামানী করোনা ভয়াবহ আকাররে বিস্তার করছে, নিজেকে, নিজের পরিবারকে বাচাঁতে হলে, আমাদের স্বাস্থ্য বিধি এবং সরকারি আইন মেনে চলতে হবে। মনে রাখতে হবে জীবনের চেয়ে জীবিকা বড় হতে পারেনা। হ্যা, বেচেঁ থাকতে কিছু না কিছু করে খেতে হবে যেমন সঠিক, তেমনি নিজেকে নিরাপদে রেকে বিধিনিষেধ মেনে জীবনটাকে ভালোবাসতে হবে। সরকারের পক্ষ থেকে যতোটুক সম্ভব আমরা কর্মহীন জনসাধারণের পাশে থাকার আপ্রাণ চেষ্টা করছি। ঘরে থাকুন, প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মাক্স ব্যাবহা করুন।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে