পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সম্মেলন পূর্ববর্তী সভা নেতাকর্মীদের প্রতিবাদের মুখে পন্ড

ইন্দুরকানী প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের জেলা সম্মেলনের পূর্ববর্তী সভা প্রতিবাদের মুখে পন্ড হয়েছে। সোমবার সকালে উপজেলা অডিটরিয়মে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সরদার মতিউর রহমান ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মৃধার নেতৃত্বে এ সভা ডাকা হয়। জেলা সম্মেলনের পূর্ববর্তী সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সদস্য তৌহিদুল ইসলাম হিরু। বর্ধিত সভা শুরুর একপর্যায়ে ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের তোপের মুখে বর্ধিত সভাটি পন্ড হয়ে যায়। প্রতিবাদের মুখে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস ও সদস্য তৌহিদুল ইসলাম হিরু এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক সাটকে পরেন।
ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সদস্য সাইদুর রহমান সাইদ সহ ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহ আলম, যুগ্ম সাধারণ আলহাজ্ব গিয়াস উদ্দিন সেলিম, শিক্ষা সম্পাদক ইব্রাহিম শিকদার, সদস্য ফকির মাহবুব আলম, সদস্য মিজানুর রহমান স্বপন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলরুবা মিলন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোবারেক আলী হাওলাদার, পর্ত্তাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোবারেক হাওলাদার, পাড়েরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন হাওলাদার, বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, পাড়েরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাতাফ হাওলাদারসহ ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ বর্ধিত সভার প্রতিবাদ করেন। এরপর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল করে।
এ ব্যাপারে ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বজলুর রহমান মিন্টু এ ব্যাপারে বলেন, আমরা অডিটোরিয়ামে কিসের সভা হচ্ছে এটা জানতে চাইলে তারা কোনো উত্তর দিতে পারেননি এবং এ ব্যাপারে আমাদের কিছু জানানো হয়নি। তারা নিজেদের ইচ্ছামত বিভিন্ন স্থানে কমিটি দেয়ার চিন্তাভাবনা করেছিলেন। এমনকি যারা দুঃসময়ে আমাদের নেতৃত্ব দিয়েছেন তারা কেউই এ সভায় না থাকায় আমরা এ সভার বিরুদ্ধে প্রতিবাদ ঘোষনা করেছি বাধা দিয়েছি এবং বিক্ষোভ মিছিল করেছি।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট মতিউর রহমান ঘটনাকে অস্বীকার করে বলেন কিছু আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মীরা দলীয় সংবিধানের বিষয়ে না জেনেই প্রতিবাদের চেষ্টা করেছে।

Comments

comments

সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

© 2011 Allrights reserved to Daily Detectivenews