সাপাহারে অন্তসত্তা মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার! স্বামী গ্রেফতার

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর মোড়ের এক বাসা থেকে রবিবার রাত ১১ টার দিকে খাতিজা (৩০) নামের এক অন্তসত্ত¡া মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ওই রাতে বাসায় একটি কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় খাতিজার লাশ উদ্ধার করে পুলিশ। পরেরদিন সোমবার সকালে লাশের সুরতাহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতালে প্রেরণন করা হয়েছে।
এ ঘটনায় সাপাহার থানায় হত্যার প্ররোচনায় একটি মামলা দায়ের হয়েছে।
সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, এ ঘটনায় মহিলার স্বামী মহব্বত আলী কে গ্রেফতার করা হয়েছে।

সাপাহারে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন


নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: চলতি আমন মৌসুমে সরকারি খাদ্য গুদামে সরাসরি ধান ক্রয় করার জন্য নওগাঁর সাপাহারে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে এ লটারি প্রক্রিয়া সম্পন্ন হয়। এবারে ৬ ইউনিয়নে ১২৪২ মেট্রিক টন আমন ধান ক্রয় করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, নার্গিস সরকার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মুজিবুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো: শওকত জামিল প্রধান, সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা প্রমুখ।
সদর ইউনিয়নে বড় আকারের ২৭ জন, মাঝারি আকারের ৪১ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ৬৮ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হয়।তিলনা ইউনিয়নে বড় আকারের ৪১ জন, মাঝারি আকারের ৬২ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১০৪ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হয়। শিরন্টি ইউনিয়নে বড় আকারের ৩৮ জন, মাঝারি আকারের ৫৭ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ৯৫ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হয়।গোয়ালা ইউনিয়নে বড় আকারের ৫৪ জন, মাঝারি আকারের ৮২ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১৩৭ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হয়।পাতাড়ী ইউনিয়নে বড় আকারের ৪৯ জন, মাঝারি আকারের ৫৯ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১০০ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হয়।আইহাই ইউনিয়নে বড় আকারের ৪৭ জন, মাঝারি আকারের ৭১ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১১৯ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হয়। নির্বাচিত কৃষকগণ প্রত্যেকে ২৬ টাকা দরে ১ হাজার কেজি ধান সরাসরি সরকারি খাদ্য গুদামে সরবরাহ করতে পারবেন।এ সময় সেখানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের অফিসার সহ কৃষকগণ উপস্থিত ছিলেন।

Comments

comments

সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

© 2011 Allrights reserved to Daily Detectivenews