কালীগঞ্জ পৌরসভার উদ্যোগে ধুমপান বিরোধী লিফলেট বিতরণ

ফিরোজ আহম্মেদ (কালীগঞ্জ)ঝিনাইদহ প্রতিনিধি : “ধুমপান মুক্ত বাংলাদেশ চাই” এ শ্লোগান নিয়ে সারা দেশের ন্যায় কালীগঞ্জে ধুমপান বিরোধী লিফলেট বিতরন করেছেন ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ।
সোমবার সকালে কালীগঞ্জ পৌরসভার উদ্যোগে কালীগঞ্জ মেইন বাসষ্ট্যান্ডসহ শহরের বিভিন্ন চা, পান বিড়ির, মুদি দোকান এবং শহরের গুরুত্বপূর্ণ স্থান ও জনসমাগম স্থলে এ লিফলেট বিতরন করা হয়। এ কার্যক্রমের সার্বিক তত্ত¡বাবধান, ব্যবস্থাপনা, গনসচেতনা ও মনিটরিং করছেন কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ। এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, পৌরসভার সচিব আব্দুল্লাহ আল মাছুম, কাউন্সিলর মোক্তার হোসেন, আনোয়ার হোসেন, তুহিঙ্গীর হোসেন তপন, সিনেটারী ইন্সপেক্টর আলমগীর কবির, সাংবাদিকসহ, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং সূধীজনেরা।
এ সময় মেয়র আশরাফ ধুমপানের কূফল উল্লেখ করে বলেন, প্রতিটা মাদকসেবী প্রথমে ধুমপানের মাধ্যমে মাদকের জীবনে প্রবেশ করে। ধুমপান শুধু নিজেরই নয়, নষ্ট করতে পারে আপন সন্তানের জীবন। আসুন ধুমপানমুক্ত বাংলাদেশ গড়ি।
তিনি আরো বলেন, মাদকাসক্তের প্রাথমিক ধাপ হচ্ছে ধুমপান। অন্যদিকে মাদকাসক্তরা সমাজের বোঝা হয়ে দাড়িয়েছে। তাই দেশ ও জাতিকে রক্ষা করতে আমাদের এই জনসচেতনা উদ্যোগ।

Comments

comments

সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

© 2011 Allrights reserved to Daily Detectivenews