বাগেরহাটে সরকারের ৩৩৩ কল সেন্টার বিষয়ে জেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

বাগেরহাট প্রতিনিধি : সরকারের ৩৩৩ কল সেন্টার মাঠ পর্যায়ে পৌঁছে দেয়ার প্রচারনার অংশ হিসেবে বাগেরহাট জেলায় কর্মরত সকল সাংবাদিকদের অবহিত করতে জেলা প্রশাসন প্রেস কনফারেন্স করেছে। প্রেস কনফারেন্সে বাগেরহাট জেলা সদরসহ সকল উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকটনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
শনিবার দুপুরে বাগেরহাটের জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ জানান, সাধারন মানুষ সরকারের সকল মন্ত্রনালয়ের সেবা পেতে ৩৩৩ কল সেন্টারে ফোন করলে দ্রæত সেবা পাবেন। সরকারের এই কল সেন্টার চালুর পর থেকে ৩০ জুন পর্যন্ত বাগেরহাট জেলার ১৫ হাজার ৪৪২ জন নারী-পুরুষ এই সেবা গ্রহন করেছে। বাগেরহাটের জেলার সকল মানুষ যাতে দ্রæত এই ৩৩৩ কল সেন্টারে ফোন করে তাদের কাংখিত সেবা পাওয়ার বিষয়টি জানতে পারে সেজন্য এই প্রেস কনফারেন্স বলে জানান জেলা প্রশাসক।
প্রেস কনফারেন্সে ৩৩৩ কল সেন্টার বিষয়ে বাগেরহাট প্রেসক্লাব সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারন সম্পাদক আব্দুল বাকী তালুকদার, মো. শাহআলম টুকু, ইসরাত জাহান, মো. ইয়ামিন আলী, ইসমাইল হোসেন লিটনসহ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা প্রশাসক।

Comments

comments

সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

© 2011 Allrights reserved to Daily Detectivenews