তেঁতুলিয়ায় ট্রাকে চাপা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

মুুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলার শালবাহান হাট এলাকায় ট্রাকের চাপায় সাদিয়া (১৫) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে।
৬ সেপ্টেম্বর/১৯ শুক্রবার দুপুরে উপজেলার শালবাহান হাট নামক বাজার এলাকায় উক্ত দুর্ঘটনাটি ঘটে। নিহত সাদিয়া উপজেলার ২নং তিরনইহাট ইউনিয়নের যোগীগছ এলাকার ইশরাফিল আলমের মেয়ে। সে শালবাহান দ্বি-মুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে বাড়ি থেকে বাই সাইকেল যোগে তার বাবার জন্য দোকানে ভাত নিয়ে যাচ্ছিল সাদিয়া। সে সময় ভজনপুর থেকে ছাড়ে আসা মাফি-রাফসান (ঢাকা মেট্রো-ট: ১৮-০৭৩১) পরিবহন নামীয় একটি ট্রাক সাদিয়াকে চাপা দিলে ঘটনাস্থলে সাদিয়া মারা যায়। এ সময় স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে ওঁই বেপরোয়া ড্রাইভার চালিত ঘাতক ট্রাকে আগুন জ্বালিয়ে দিয়ে সড়কে কাঠের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে রাখে। এদিকে স্থানীয়রা বেপরোয়া ড্রাইভার কৃষ্ণ কুমার রায় (২১) কে আটক করে পুলিশে সোপর্দ করেন।
পরে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ ও তেঁতুলিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকটির আগুন নিয়ন্ত্রণে আনে এবং লাশটি উদ্ধার করেন।
এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম সাদিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মুুহম্মদ তরিকুল ইসলাম
পঞ্চগড় জেলা প্রতিনিধি

Comments

comments

সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

© 2011 Allrights reserved to Daily Detectivenews